শনিবার, অক্টোবর ১, ২০২২

আওয়ামীলীগ নেতারা বলে খেলা হবে কিন্তু তারা তো মাঠেই থাকে না ৮নং পলবান্ধা ইউনিয়ন বিএনপি’র বিক্ষোভ সমাবেশে ………আলহাজ নুরুল ইসলাম নবাব

হোসেন শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

- Advertisement -

আন্দোলন করে হাসিনা সরকারকে পতন করা হবে বলে মন্তব্য করেছেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ নুরুল ইসলাম নবাব। ৮নং পলবান্ধা ইউনিয়ন বিএনপি’র বিক্ষোভ সমাবেশের প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

তিনি আরোও বলেন, আওয়ামীলীগ নেতারা মুখে মুখে বলে খেলা হবে কিন্তু তারা তো মাঠেই থাকে না। আমরা কার সাথে খেলা করব। তারাতো ঘর থেকেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন। তারা পুলিশ বাহিনী লুঠিয়ে দিয়ে ফাঁকা গুলি করে আমাদের নেতাকর্মীদের গুলি করে হত্যা করছে।

আমরা যেখানে জনগণের পক্ষে জ্বালানি তেল,গ্যাস, বিদ্যুতের লোডশেডিং, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সমাবেশ করছি সেখানেও তারা বাঁধা প্রদান করছে। তারা পুলিশ বাহিনী দিয়ে আমাদের শান্তিপুর্ন সমাবেশ ভন্ড করার জন্য বিনা অন্যায়ে আমাদের নেতাকর্মীরা হত্যা করছে। ১৪ বছর বিএনপি’র নেতাকর্মীদেরকে পুলিশ বাহিনী দিয়ে হয়রানি করছে। তাই আগামী দিনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনা সরকারকে পতন করা হবে।

- Advertisement -

রবিবার (৪সেপ্টেম্বর) বিকালে বীর বাটিকামারী মোড়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৮নং পলবান্ধা ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে জ্বালানি তেল,গ্যাস, বিদ্যুতের লোডশেডিং, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ভোলা জেলার ছাত্রদলের নেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও নারায়নগঞ্জে যুবদল নেতা শাওনকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে পলবান্ধা ইউনিয়ন বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপি’র সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রফিকুল মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন, বাবলু সরদার, আবির আহমদে বিপুল মাস্টার, নাজিম হোসেন নোমান, রেহান আলী, সামিউল হক লাভলু, রাশেদুল ইসলাম তারা, মমিনুল ইসলাম মমিন, সাইদ খান লোহানী, মনির খান লোহানী, নুর ইসলাম নুরু, সাবেক ছাত্রনেতা তুষার প্রধান।

- Advertisement -

বক্তারা জ্বালানি তেল,গ্যাস, বিদ্যুতের লোডশেডিং, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ভোলা জেলার ছাত্রদলের নেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও নারায়নগঞ্জে যুবদল নেতা শাওনকে নির্মমভাবে হত্যার তীব্র নিন্দা জানান।

আরও পড়ুনঃ মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী থানা নবাগত অ‌ফিসার ইনচার্জ কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন দৈ‌নিক দিনপ্রতি‌দিন পরিবার।

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ