সোমবার, আগস্ট ১৫, ২০২২

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের র‍্যালী আলোচনা

- Advertisement -

ইতিহাস ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগ বিশাল আনন্দ র‍্যালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -

বৃহস্পতিবার আনন্দ মিছিলটি ফুলবাড়িয়া পৌরসভার সামনে থেকে শুরু হয়ে সারা বাজার প্রদক্ষিন করে মুক্তকরতে যুদ্ধের স্মৃতিসৌধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে মিছিলটি শেষ হয়। পরে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে আলোচনা সভা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, এড আবুল কাশেম মুসা, মুমিনুল ইসলাম,, ডাঃ তোফাজ্জল হোসেন, অধ্যাপক আবুল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক, মজিবুর রহমান খান, আবু কাউসার মিলন, সাংগঠনিক সম্পাদক, শামসুল আলম বাবলু, তাজুল ইসলাম বাবলু চেয়ারম্যান, কেরামত আলী জিন্নাহ, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য এড আব্দুল মোতালিব, চেয়ারম্যানদের পক্ষ এনায়েতপুর ইউপি চেয়ারম্যান বুলবুল হেসেন, কৃষক লীগের আহবায়ক মাসুদ আলম লিটন, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কামরুজ্জামান, তাতীলীগে বিল্লাল হোসেন, যুবলীগের মঞ্জুরুল হক রাসেল প্রমুখ।

- Advertisement -

এর আগে আনন্দ মিছিল ও সমাবেশ সফল করতে দেওখোলা, বালিয়ান, আছিম, ভবানীপুর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিশাল মিছিল সমাবেশে যোগ দেন।

সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম বলেন, আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

- Advertisement -

এ জন্য পাড়া- মহল্লা থেকে শরু করে প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়নে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো, স্বচ্ছতার সাথে ত্যাগী পরিক্ষিত নেতাকর্মীদের সমন্বয়ে সকল পর্যায়ের কমিটি গঠন করতে হবে।

আরও পড়ুন ভোজ্যতেলের দাম সমন্বয়ে নেতিবাচক বাংলাদেশ-ক্যাব

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -