Saturday, January 28, 2023

আটপাড়ায় পুনঃ মিলনী অনুষ্ঠানে নির্বাহী অফিসার শাকিল আহমেদ

মো: আসাদুজ্জামান খান সোহাগ, স্টাফ রিপোর্টার

- Advertisement -

নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলা সদরে অবস্থিত আটপাড়া থানা শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয়টি ১৯৭৫ সনে প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি অত্যন্ত সুনামের সহিত অভিজ্ঞ শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির তত্ত¡াবধানে পাঠদান কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

- Advertisement -

আজ শনিবার বিদ্যালয়টিতে ১৯৮০ সন থেকে বর্তমান পর্যন্ত অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে এক পুনঃ মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রারম্ভে কুরআন থেকে তিলায়াত ও গীতা পাঠ এবং কেকে কেটে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। প্রধান অতিথি নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদকে শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করেন। জাতীয় সংগীতের পর প্রতিষ্ঠানের প্রয়াত শিক্ষক ও অকাল মৃত্যু শিক্ষার্থীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। দীর্ঘদিন পরে একে-অপরের উপস্থিতিতে এক আন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। আলোচনা সভা শেষে এক মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্তি ঘটে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আতিকুর রহমান খান, ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: মহিবুজ্জামান খান লিটন, প্রধান শিক্ষক প্রভাত চন্দ্র দেবনাথ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগসহ সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থী প্রমূখ।

- Advertisement -

আলোচনা সভায় নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ বলেন, এ ধরণের অনুষ্ঠানের জন্য প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং যে কোন প্রয়োজনে তিনি এই প্রতিষ্ঠানের সাথে থেকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি আরো বলেন, এ বিদ্যালয় থেকে বিভিন্ন পর্যায়ে গুরুত্বপূর্ণ পদে যারা নিয়োজিত আছেন তাদেরকে শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষে কাজ করার আহŸান জানান।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ