Monday, December 5, 2022

আটপাড়ায় বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে কে হবেন দলের কান্ডারী

মো: আসাদুজ্জামান খান সোহাগ, স্টাফ রিপোর্টার

- Advertisement -

আগামী ১৬ নভেম্বর (বুধবার) নেত্রকোণার আটপাড়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আটপাড়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন। আর এই সম্মেলনকে সামনে রেখে বর্তমান আহŸায়ক কমিটির আহŸায়ক বানিয়াজান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: মাছুম চৌধুরীর নেতৃত্বে প্রতিটি ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কাউন্সিলের তালিকা সম্পন্ন করা হয়েছে।

- Advertisement -

বিএনপি’র সম্মেলনকে ঘিরে এরই মধ্যে প্রতিটি হাটে-বাজারে, চায়ের স্টলে আলাপ-আলোচনা অব্যাহত রয়েছে আগামী দিনে কে হবেন দলের কান্ডারী।

এই সম্মেলনে সভাপতি প্রার্থী মো: মাছুম চৌধুরীর প্রতিদ্ব›িদ্ব প্রার্থী হিসেবে রয়েছেন আটপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক যুবদল নেতা মো: খায়রুল কবীর তালুকদার। অপর দিকে সাধারণ সম্পাদক পদে বর্তমান আহŸায়ক কমিটির সদস্য সচিব মো: খসরু আহম্মেদ এবং সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম প্রতিদ্ব›িদ্বতা করছেন। সাবেক ছাত্রনেতা মো: রফিকুল ইসলাম একজন ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে দলের সকলের নিকট সুপরিচিত। সভাপতি প্রার্থী মো: মাছুম চৌধুরী দুঃসময়ে দলের কান্ডারী হিসেবে হাল ধরে নেতাকর্মীদের নতুন করে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখাচ্ছেন। দীর্ঘদিন পরে সম্মেলনকে ঘিরে বিএনপি’র নেতা-কর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

- Advertisement -

সম্মেলনকে ঘিরে তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে কথা বললে তারা জানান, বর্তমান আহŸায়ক কমিটি ত্যাগী নেতাদের কাউন্সিলর তালিকায় অন্তর্ভূক্ত করে সম্মলনের মাধ্যমে নেতা নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করেছেন। এতে নেতৃত্বের দক্ষতার বিষয়টি উঠে এসেছে। আগামী দিনেও দলকে সুসংগঠিক করার জন্য এ ধরণের নেতৃত্বের প্রয়োজন।

আরও পড়ুন: কলমাকান্দায় ভারতীয় রুপিসহ এক চোরাকারবারি আটক

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ