Saturday, January 28, 2023

আটপাড়ায় শীতবস্ত্র পেল সহস্রাধিক এতিম ও অসহায় শীতার্ত মানুষ

নেত্রকোনা প্রতিনিধিঃ

- Advertisement -

৫১তম মহান বিজয় দিবস উপলক্ষে নেত্রকোনার আটপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের মাদরাসার এতিম শিক্ষার্থী ও গরীব, অসহায় সহস্রাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

- Advertisement -

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বুধবার (২১ ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপী আটপাড়া উপজেলার সুখারী, দুওজ ও তেলিগাতী ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রোটারিয়ান এম নাজমুল হাসান তার ব্যক্তিগত উদ্যোগে এসব শীতবস্ত্র বিরতণ করেন।

এ সময় আটপাড়া উপজেলা বিএনপির সদস্য ফজলুল করিম আঙ্গুর, উপজেলার সুখারী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হান্নান তারা মিয়া, সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তফা রাশেদ কামাল শাহীন, তেলিগাতী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এখলাস মিয়া, দুওজ ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান, উপজেলা কৃষকদলের সদস্য সচিব শফিকুর রহমান, উপজেলা যুবদলের সদস্য সচিব নূর ফরিদ, কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলী আকবর তালুকদার মল্লিক, বিএনপি নেতা শহীদুল হক ফকির বাচ্চুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

বিএনপি নেতা রোটারিয়ান এম. নাজমুল হাসানের বাড়ি জেলার কেন্দুয়া উপজেলার গোপালপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে কেন্দুয়া-আটপাড়া আসনে দলীয় মনোনয়ন প্রাত্যাশী হিসেবে মাঠে কাজ করে আসছেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এম নাজমুল হাসান বলেন, ৫১তম মহান বিজয় দিবস উপলক্ষে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমার নির্বাচনী এলাকা আটপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের সহায়, গরীব ও মাদরাসার এতিম ও শিক্ষার্থীদের মধ্যে ১ হাজার ২০০ কম্বল বিতরণ করা করেছি। কেন্দুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নেও শীতবস্ত্র বিতরণ করা হবে বলেও তিনি জানান।

- Advertisement -

আরও পড়ুন: বিএনপি নেতাদের মুক্তির দাবিতে ঢাকার রাজপথে কেন্দুয়ার নাজমুল হাসান

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ