Saturday, January 28, 2023

আটপাড়া উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেন: জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

মো: আসাদুজ্জামান খান সোহাগ , স্টাফ রিপোর্টার

- Advertisement -

নেত্রকোণা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সভাপতি অঞ্জনা খান মজলিশ আজ (বৃহস্পতিবার) পূর্ব নির্ধারিত সময়সূচী অনুযায়ী আটপাড়া উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পদিরর্শন করেন। জেলা প্রশাসকের আগমন উপলক্ষে উপজেলা পরিষদের পক্ষ থেকে স্থানীয় চেয়ারম্যান ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে ফুলেল তোরা দিয়ে অভিনন্দন জ্ঞাপন করেন।

- Advertisement -

তিনি আটপাড়া উপজেলা পরিষদ পাঠাগারে বঙ্গবন্ধু কর্ণারের শুভ উদ্বোধন করেন এবং দূযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত মানবিক সহায়তা দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ১৫০টি শীতবস্ত্র (কম্বল) ও ১০টি পরিবারে ৬ হাজার টাকার চেক ২ বান্ডেল ঢেউটিন বিতরণ করেন। এছাড়া তিনি বঙ্গবন্ধু চত্বর, স্মৃতি সৌধ, প্রেসক্লাব, শিশু পার্ক ও আটপাড়া থানা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপজেলা হল রুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মো: মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর ইউ.পি চেয়ারম্যান মো: ফেরদৌস রানা আনঞ্জু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ ফয়জুন্নাহার নিপা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম মেসকাতুল ইসলাম, প্রেসক্লাব সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরও পড়ুন: সুফলভোগীদের মাঝে মুরগী বিতরণ করেন ইউএনও মো: শাকিল আহমেদ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ