সোমবার, আগস্ট ১৫, ২০২২

আত্রাইয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বই বিতরণ

আল আমিন মিলন, আত্রাই প্রতিনিধিঃ

- Advertisement -

নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজির কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,বই বিতরণ ও বৃক্ষরোপন অভিযান অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বুধবার (২৯ জুন) সকালে বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজির কলেজের সভা কক্ষে তরুণ উদ্যোক্তা সাদেকুর রহমান বাঁধনের সহযোগিতায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা,বই বিতরণ ও বৃক্ষরোপনের আয়োজন করা হয়।

অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীর সভাপতিত্বে অনুষ্ঠিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা,বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে স্থানীয় হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আফজাল হোসেন ।
এসময় তিনি গুনগত কারিগরি শিক্ষার বিস্তার ও মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণসহ দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এমপির সহযোগিতায় কলেজের বিভিন্ন উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করার আশ্বাস দেন।

- Advertisement -

২০২১ সালের এইচএসসি বিএমটি পরীক্ষায় এ প্লাস পাওয়ার জন্য ৫জন ছাত্রছাত্রী এবং জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ (প্রতিষ্ঠান প্রধান) কারিগরি নির্বাচিত হওয়ায় আত্রাই উপজেলার বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজি কলেজের অধ্যক্ষ প্রজন্মের আলো সম্পাদক আব্দুর রহমান রিজভী ও একই কলেজের আত্রাই উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক আবু রেজাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজি কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান মো. আফজাল হোসেনকে অধ্যক্ষের নেতৃত্বে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয় এবং শেষে কলেজে বৃক্ষরোপন করা হয়।

- Advertisement -

আরো পড়ুন: সাপাহারে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত!

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -