Tuesday, November 29, 2022

আদালত থেকে জামিন নিয়ে ধর্ষণ মামলার বাদীকে হত্যার হুমকি

স্টাফ রির্পোটার :

- Advertisement -

আদালত থেকে জামিনে নিয়ে নেত্রকোনার কলমাকান্দায় এক নারীকে (৩২) ধর্ষণের অভিযোগে করা মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

- Advertisement -

এঘটনায় মামলার বাদী গত রোববার রাতে আসামি আমিনুল ইসলামের (৩৮) নামে কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।আমিনুল ইসলাম মধ্যনগর উপজেলার উত্তর বংশিকুন্ডা ইউনিয়নের মোহনপুর গ্রামের মকবুল মিয়ার ছেলে ও কালাগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

ওই মামলা বাদী সাংবাদিকদের জানান , আমিনুল ইসলাম তাঁকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। সর্বশেষ গত ১৬ সেপ্টেম্বর কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের চন্দ্রডিঙ্গা নামক এলাকায় ওই নারীকে ডেকে এনে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ১৫ অক্টোবর আমিনুল ইসলামকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী নিজেই বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি মামলা করেন ।

- Advertisement -

মামলার দায়ের পর আমিনুল ইসলাম উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহ আগাম জামিন নেন। পরে নেত্রকোনার জেলার আদালতে আত্মসমর্পণ করে জামিনে আসেন। পরে ১৮ নভেম্বর ওই নারী কলমাকান্দা থেকে বাড়িতে যাওয়ার পথে রংছাতি ইউনিয়নের রামনাথপুর বাজারের পাশে রাস্তায় পৌঁছা মাত্রই তার ওপর হামলার চেষ্টা করে আমিনুল।

এসময় আমিনুল প্রকাশ্যে হুমকি দেন মামলাটি আপস মীমাংসা না করলে তার বাড়িতে হামলা চালিয়ে তাকে হত্যা করে গুম করাসহ তাদের বাড়ীঘর আগুন দিয়ে পুঁড়িয়ে ফেলবেন বলে ভয়ভীতি দেখায় । তিনি এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান ভুক্তভোগী ।

- Advertisement -

এ ঘটনায় মামলার বাদী রোববার রাতে আসামি আমিনুল ইসলামের (৩৮) নামে কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

অভিযুক্ত শিক্ষক আমিনুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হত্যার হুমকির বিষয়টি অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

এবিষয়ে কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান সাংবাদিকদের বলেন, তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: নেত্রকোণায় ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ