সোমবার, আগস্ট ১৫, ২০২২

ইসলামপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

হোসেন শাহ্, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

- Advertisement -

জামালপুরের ইসলামপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আচরণ বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার বিকালে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ের আয়োজনে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসর মু.তানভীর হাসান রুমানের সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রশাসক শ্রাবস্তী রায়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নির্দেশনা অনুযায়ী নির্বাচন সুষ্ঠ সুন্দর ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। নির্বাচনে যদি কেউ অপশক্তি বা প্রভাব খাটানোর চিন্তা করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলে নির্বাচনের আচরণ বিধিমালা ও আইন শৃঙ্খলার বিষয় মাথায় রেখে নির্বাচনী প্রচারণা করার নির্দেশ প্রদান করেন।

- Advertisement -

মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা, থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান।

চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, এরশাদ আলী, মশিউর রহমান বাদল, মানিকুল ইসলাম মানিক, নুরুজ্জামান সরকার নুন্নু, জিয়াউর রহমান সনেট,সেলিনা আলম, শাহনেওয়াজ সরকার, হযরত আলী, হাফিজ কাজী প্রমুখ।

- Advertisement -

মত বিনিময় সভায় ৬টি ইউনিয়নের সকল প্রার্থীরা অংশ গ্রহন করেন।

আরও পড়ুনঃ ময়মনসিংহে ডিবির অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -