রবিবার, অক্টোবর ২, ২০২২

ইসলামপুরে পৌর ওয়ার্ড বিএনপির বিক্ষোভ সমাবেশ

হোসেন শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

- Advertisement -

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, পরিবহনের ভাড়া বৃদ্ধি, দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নুরে আলম, স্বেচ্ছা সেবকদলের নেতা আঃ রহিম ও নারায়নগঞ্জে যুবদল নেতা শাওনকে হত্যার প্রতিবাদে ইসলামপুর পৌর ৫,৬,৭,৮, ও ৯নং ওয়ার্ড বিএনপি’র বিক্ষোভ সমাবেশ করেছে।

- Advertisement -

রবিবার (৪সেপ্টেম্বর) বিকালে ইসলামপুর পৌর ৫,৬,৭,৮, ও ৯নং ওয়ার্ড বিএনপি’র একটি বিক্ষোভ মিছিল কাচারীপাড়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাচারীপাড়া মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি রাজা মন্ডলের সভাপতিত্বে সমাবেশে ভার্চুয়ালী প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সুলতান মাহমুদ বাবু।

- Advertisement -

বিশেষ অতিথি ছিলেন, পৌর বিএনপি’র সভাপতি রেজাউল করিম ঢালী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাবেক ভিপি জাহাঙ্গীর, শহিদুর রহমান, লিটন রাইস, শহিদুল্লাহ লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক ইর্শেদ শেখ, খন্দকার বিপুল, পৌর যুবদলের সভাপতি ডেভিড, সাবেক ছাত্রদলের সভাপতি আলীনুর, পৌর স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক কামরুজ্জামান বিশাল, উপজেলা ছাত্রদলের আহŸায়ক নাজমুল হাসান কায়েস, পৌর ছাত্রদলের আহŸায়ক নাইম মিয়া ও পনির আহমেদ প্রমুখ।

৫নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রঞ্জুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি হাছানুজ্জামান হালিম, ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি জহির উদ্দিন রাজা, ৮নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাহবুবুর রহমান, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি কারিমুল্লাহ বেপারী, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি নুর ইসলাম, ৬নং ওয়ার্ড বিএনপি’র ক-ইউনিটে র সভাপতি হেলার সরদার, ৭নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আনিছুর রহমান, ৬নং ওয়ার্ড বিএনপি’র খ-ইউনিটের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ছাত্রনেতা সিয়াম আল শাহফুল হক খলিফা, আক্রাম সরকার।

- Advertisement -

বক্তারা তেল গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানো এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের অনুষ্ঠানের জন্য কড়া হুশিয়ারী প্রদান করেন এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নুরে আলম, স্বেচ্ছা সেবকদলের নেতা আঃ রহিম, নারায়নগঞ্জে যুবদল নেতা শাওনকে নির্মমভাবে হত্যার প্রতিবাদ জানান।

আরও পড়ুনঃ আওয়ামীলীগ নেতারা বলে খেলা হবে কিন্তু তারা তো মাঠেই থাকে না ৮নং পলবান্ধা ইউনিয়ন বিএনপি’র বিক্ষোভ সমাবেশে ………আলহাজ নুরুল ইসলাম নবাব

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ