Thursday, March 30, 2023

ইসলামপুরে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

- Advertisement -

যথাযোগ্য মর্যাদায় জামালপুরের ইসলামপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

- Advertisement -

দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়াম চত্তরে বঙ্গবন্ধু ম্যুড়ালে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রসাশন, উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন।

এছাড়াও ওয়াল্ড ভিশন এবং পারি সংস্থাসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন নেতৃবৃন্দ। পরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে উপজেলা আওয়ামী লীগ।

- Advertisement -

পুস্পস্তবক অর্পন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা কেককাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. তানভীর হাসান রুমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, সহকারী কমিশনার (ভূমি) আশরাফ হোসেন, ওসি (তদন্ত) আনছার উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল নাসের চৌধুরী চার্লেস প্রমূখ।
আরও পড়ুন: জয়পুুরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

spot_img