Tuesday, January 31, 2023

ইসলামপুরে বিএনপি’র সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

- Advertisement -

জামালপুরের ইসলামপুরে ১০ দফা দাবি ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ( ১৬ জানুয়ারী) উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

- Advertisement -

সারা বাংলাদেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসূূচির অংশ হিসেবে ১০ দফা দাবি ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ধর্মকুড়া বাজার উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে পৌর বিএনপি’র সভাপতি রেজাউল করিম ঢালীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র ত্রাণ-পূর্ণবাসন বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ নুরুল ইসলাম নবাব।

- Advertisement -

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি আওয়াল খান লোহানী, সাবেক যুগ্ম আহŸায়ক একেএম শহিদুর রহমান, আজমদৌল্লাহ পাহলোয়ান, বাবুল সরদার, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শফিক সেলিম, সরকার আলী মেম্বার, হাফিজুর রহমান, আবির আহমেদ বিপুল, নাজিম হোসেন নোমান, আবু সাইদ বাদশা, উপজেলা যুবদলের আহŸায়ক শেখ হেলাল উদ্দিন ও পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রমিক দলের সদস্য সচিব মমিনুল ইসলাম মমিন, ওয়ারেছ আলী, পৌর বিএনপি’র যুগ্ম আহŸায়ক রফিকুল ইসলাম তারা, শহিদুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহŸায়ক মাহফুদুজ্জামান লুলু, সামিউল হক লাভলু, যুবনেতা রাশেদুল ইসলাম তারা, মনির খান লোহানী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক ইর্শেদ শেখ, সদস্য সচিব মাজহারুল ইসলাম বিপুল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক কামরুজ্জামান বিশাল, জাকির হোসেন, ছাত্রনেতা সোহেল রানা খোকন, হোসেন শাহ ফকির, হাসমত আলী, শাকিল আহমেদ পাপন, জিয়াউল হক,মেহেরাব হোসেন মহসীন, জুয়েল রানা, পনির আহমেদসহ উপজেলা বিএনপি,পৌর বিএনপি ও ইউনিয়ন বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, ১০ দফা দাবি আদায়ের জন্য আমরা সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নেমেছি। আন্দোলন সফল না হওয়া পর্যন্ত আমরা রাজপথ থেকে সড়ে দাড়াবো না। নেতাকর্মীরা আরোও বলেন, এ ফ্যাসিবাদী সরকার আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে করে আসছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের হাতকে শক্তিশালী করে আগামী দিনের আন্দোলনকে আরোও গতিশীল করে গড়ে তোলা হবে।

- Advertisement -

আরও পড়ুন: কলমাকান্দায় পল্লী বিদ্যুৎ সমিতির ওয়্যারিং ইন্সপেক্টরের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ