সোমবার, আগস্ট ১৫, ২০২২

ইসলামপুরে ৭নং পাথর্শী ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া মার্কার উঠান বৈঠক

হোসেন শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

- Advertisement -

জমে উঠেছে ইসলামপুর উপজেলার ৬টি ইউনিয় পরিষদের সাধারণ নির্বাচন। আগামী ১৫ জুন রোজ বুধবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের দৌড় ঝাপ দিন দিন ততোই বেড়ে চলছে।

- Advertisement -

সারাদিনের সময়সূচী অনুযায়ী প্রার্থীরা ভোটারদের মন জয় করার জন্য ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আলোচনা সভা ও উঠান বৈঠক করতে দেখা যাচ্ছে। তারই ধারাবাকিতায় পিছিয়ে নেই ইসলামপুর উপজেলার ৭নং পাথর্শী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ নুরুজ্জামান সরকার নুন্নু।
বৃহস্পতিবার (২জুন) সন্ধ্যায় ৭নং ওয়ার্ড পূর্ব গামারিয়া কমিউনিটি ক্লিনিকের সামনে তার ঘোড়া মার্কা নির্বাচনী উঠান বৈঠক করেছেন।
জিল বাংলা সুগার মিলের সাবেক ইন্সপেক্টর আব্দুল হাই খন্দকারের সভাপতিত্বে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন সুরুজ্জামান মাস্টার, মসজিদের ইমাম মনিরুজ্জামান, রুবেল মিয়া, হরি মিয়া ও মোজাম্মেল হক সোহান প্রমুখ।

বক্তারা বলেন, মোঃ নুরুজ্জামান সরকার নুন্নু চেয়ারম্যান পদে না থেকেও পাথর্শী ইউনিয়নের অনেক উন্নয়ন কাজ করেছেন। এখন পর্যন্ত সে ইউনিয়নবাসীর সকলের পাশে থেকে সব সময় সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। কারোও কোন বিপদ দেখলে তিনি তার সামর্থ্য মতো সাহায্য করার চেষ্টা করেন। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ও জাতির শ্রেষ্ঠ সূর্য্য সন্তান হিসেবে পাথর্শী ইউনিয়নের একমাত্র যোগ্য চেয়ারম্যান প্রার্থী। তাই আগামী ১৫ জুন তাকে ঘোড়া মার্কায় ভোট দেওয়ার জন্য উপস্থিত ভোটারদের প্রতি আহŸান জানানো হয়।

- Advertisement -

মোঃ নুরুজ্জামান সরকার নুন্নু বলেন, আমি বিগত নির্বাচনে অংশ গ্রহণ করে পরাজিত হয়েছি। আমার বয়স প্রায় শেষের দিকে আমি শেষ বারের মতো চেয়ারম্যান হয়ে পাথর্শী ইউনিয়নবাসীর সেবা করতে চাই।

তিনি আরোও বলেন, বর্তমান নির্বাচন কমিশানর খুবই শক্তিশালী। প্রত্যেকটা ভোট কেন্দ্রে ইভিএম মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তাই আপনারা ভয় না পেয়ে আমাকে ভোট প্রদান করলে আমি অবশ্যই বিজয়ী হয়ে আপনাদের সেবায় নিয়োজিত রেখে শেষ নিশ্বাস টুকু ত্যাগ করতে চাই।

- Advertisement -

আপনারা সবাই আগামী ১৫ জুন নির্বাচনে আমাকে ঘোড়া মার্কা ভোট প্রদান করে শেষ বারের মতো সেবা করার সুযোগ দিন।

আরও পড়ুন বকশীগঞ্জে পল্লিবিদ্যুৎ কর্মীকে মারধরের অভিযোগে মামলা

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -