সোমবার, আগস্ট ১৫, ২০২২

ইসলামপুর প্রেসক্লাবের অসুস্থ সাংবাদিককে অনুদানের চেক প্রদান

হোসেন শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

- Advertisement -

জামালপুরের ইসলামপুর প্রেসক্লাবের প্রবীণ ও অসুস্থ ফটো সাংবাদিক শিবু ভট্টাচার্য্য এর হাতে প্রধানমন্ত্রীর অনুদান সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৫০ হাজার টাকার একটি চেক তোলে দেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

- Advertisement -

বুধবার (২৭ জুলাই) দুপুরে চেকটি প্রদান করা হয়। এ উপলক্ষে ইসলামপুর প্রেসক্লাব সভা কক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, চ্যানেল-২৪ এর স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন মিন্টু, আমাদের নতুন সময়ের জামালপুর-শেরপুর ব্যুরো প্রধান খাদেমুল বাবুল, ইনকিলাবের ইসলামপুর প্রতিনিধি ফিরোজ খান লোহানী, মানব কন্ঠের শফিকুর রহমান শিবলী প্রমুখ।

ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ লিটন এর সঞ্চালনায় অন্যানের মধ্যে জামালপুর প্রতিদিনের সম্পাদক উপাধ্যক্ষ সুরুজ্জামান, বাংলা ভিশনের জামালপুর প্রতিনিধি জাহিদ হাবিব, বৈশাখী টেলিভিশনের জামালপুর প্রতিনিধি আনোয়ার হোসেন মুক্তা, একুশে টিভির মুক্তা আহাম্মেদ, ইনডিপেডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি সাইমুম সাব্বির শোভন,

- Advertisement -

যুগান্তর প্রতিনিধি রহিমা সুলতানা মুকুল, সাংবাদিক এস.এম হোসেন রানা, রফিকুল ইসলাম রঞ্জু, ইয়ামিন মিয়া, মশিউর রহমান টুটুল, ফারুক আল আজাদ বকুল, সুমন খন্দকার ও আরেফিন সুমনসহ ইসলামপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ সকলে মিলেই দেশকে এগিয়ে নিতে হবে: বিভাগীয় কমিশনার

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -