Tuesday, January 31, 2023

ঋণের টাকা পরিশোধ করতে না পেরে’ ব্যবসায়ীর বিষপানে মৃত্যু!

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:

- Advertisement -

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পাওনাদারদের চাপের মুখে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গরু ব্যবসায়ী রমজান আলী (৪৫) নামে বিষপানে মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে! আজ বুধবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিষপানের যুবক রমজান আলীর মৃত্যু হয়।

- Advertisement -

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম (পিপিএম) এতথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে ময়মনসিংহ কোতোয়ালি থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে সুরতাল তৈরি শেষে ময়নাতদন্ত সম্পন্ন করে মৃতের পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করেছেন। এব্যাপারে কলমাকান্দা থানায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এর আগে সোমবার (১৬ জানুয়ারি) কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের ব্যস্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রমজান আলী (৪৫) ওই গ্রামের আবুল হোসেন ও আমেনা খাতুন দম্পতির ছেলে।

- Advertisement -

স্থানীয় ও মৃতের পারিবারিক সুত্রে জানা গেছে, মৃত রমজান দীর্ঘ বছর ধরে স্থানীয় বাজারে গরু ব্যবসা করতেন। সামান্য পূঁজিতে ওই ব্যবসা পরিচালনা করতে গিয়ে লাভলোকসানে দিন দিন ব্যবসার পুঁজি সংকটে পড়েন তিনি। ব্যবসা পরিচালনা ও সাংসারিক প্রয়োজনে বাঁচার তাগিদে স্থানীয় কিছু দাতন ব্যবসায়ীর কাছ থেকে চড়া সুদে ঋণ নেন। তিনি পাওনাদারদের সুদ ও আসল টাকা পরিশোধ করতে না পারায় চাপের মুখে পড়েন। পাওনাদারের চাপ এবং সাংসারিক অসচ্ছলতার কারণে হতাশাগ্রস্ত হয়ে পড়েন তিনি।

গত সোমবার রাতে সকলের অগোচরে তার নিজ বসত বাড়ির দক্ষিণ পাশে পতিত জায়গায় ছটফট করতে দেখেন আমেনা খাতুন। তারই ডাক চিৎকারে পরিবারের লোকজনসহ রমজান আলীকে দ্রুত উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শারীরিক অবস্থা অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

- Advertisement -

আরও পড়ুন: সাপাহারে এস,এস,সি ১৯৯৮ ও এইচ,এস,সি ২০০০ ফ্রেন্ডস নারায়ণগঞ্জ গ্রুপের শীতবস্ত্র বিতরণ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ