সোমবার, জুলাই ৪, ২০২২

“এম আর নাইন” সিনেমার অভিনয় থেকে সরে দাঁড়ালেন মিম

- Advertisement -

কাজী আনোয়ার হোসেন মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে তৈরি হচ্ছে ‘এম আর নাইন’ সিনেমা। ছবিটিতে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের অভিনয় করার কথা থাকলেও অবশেষে সরে দাঁড়ালেন তিনি।

- Advertisement -

মিম জানান, সিডিউল জটিলতার কারণে ছবিটিতে অভিনয় করতে পারছেন না। তিনি বলেন, ‘প্রথমে গত বছরের ডিসেম্বরে একবার ডেট দিয়েছিলাম।

এরপর চলতি বছরের জানুয়ারির শেষে, তারপর ফেব্রুয়ারির শেষে এভাবে কয়েকবার সিডিউল দিয়েছিলাম। কিন্তু শুটিং হয়নি। হঠাৎ করে শুটিং শুরু হয়েছে। কিন্তু আমি ফ্রি নই এই মুহূর্তে। যার কারণে কাজটি করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না।’

- Advertisement -

জানা গেছে, ১৪ মে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে শুটিং শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটির। এটি পরিচালনা করছেন মার্কিন বংশোদ্ভূত বাংলাদেশি প্রযোজক ও পরিচালক আসিফ আকবর। ছবিতে এবি এম সুমনের বিপরীতে মিমের কাজ করার কথা ছিল। ছবিতে তিনি ভারতীয় গুপ্তচর সুলতা রাও চরিত্রে দেখা যাওয়ার কথা। আপাতত সেটি হচ্ছে না।

‘এমআর নাইন’ সিনেমাটি চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। এটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে থাকছে হলিউডের অ্যাভেইল এন্টারটেইনমেন্ট। সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।

- Advertisement -

আরো পড়ুন: স্বর্ণের দাম কমেছে!

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -