Saturday, January 28, 2023

কলমাকান্দায় অজ্ঞাত বৃদ্ধের লাশের পরিচয় মিলেছে

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:

- Advertisement -

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় অজ্ঞাত হিসেবে উদ্ধার হওয়া মো.নাসির উদ্দিনের (৭০) লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

- Advertisement -

আজ বুধবার কলমাকান্দার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) এ তথ্য নিশ্চিত করেন। এরআগে মঙ্গলবার রাতে উপজেলার কৈলাটি ইউনিয়নের শ্যামপুর সেতু সংলগ্ন সড়কের ওপর থেকে অজ্ঞাত হিসেবে নাসির উদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: কলমাকান্দায় অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

- Advertisement -

পরিবারের বরাত দিয়ে সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. এনামুল হক জানান, বৃদ্ধ নাসির উদ্দিন কয়েক বছর যাবত মানসিক ভারসাম্যহীন ছিলেন । মৃত নাসির উদ্দিন ময়মনসিংহ জেলার ফুলপুর থানার পাঁচকাহনিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে , উপজেলার কৈলাটি ইউনিয়নের শ্যামপুর গ্রামের লোকজন মঙ্গলবার বিকালে শ্যামপুর সেতু সংলগ্ন সড়কের ওপর ওই বৃদ্ধকে মৃত অবস্থায় দেখতে পায়। তবে লাশের পরিচয় কেউ জানাতে পারেননি। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাতে লাশ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

এবিষয়ে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, অজ্ঞাত হিসেবে নাসির উদ্দিনের লাশ উদ্ধার করি। পরে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছবি দিয়ে লাশের পরিচয় জানার চেষ্টা করি। পরে নাসির উদ্দিনের ছেলে মো. মজিবর রহমান তার বাবার লাশ শনাক্ত করেন। ছেলে মজিবরের দাবির সত্যতা নিশ্চিত করে প্রক্রিয়া অনুযায়ী পরিবারের লোকজনের কাছে নাসির উদ্দিনের লাশ হস্তান্তর করা হয়। এটি একটি স্বাভাবিক মৃত্যু।

আরও পড়ুন: কলমাকান্দায় ২৮ লাখ ৭০ হাজার টাকার ইলিশ মাছ উদ্ধার, আটক ১

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ