Monday, December 5, 2022

কলমাকান্দায় ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :

- Advertisement -

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ স্লোগান নিয়ে সকালে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার বঙ্গবন্ধু চত্তর এসে শেষ হয় ।

- Advertisement -

পরে ভারপ্রাপ্ত ইউএনও সহকারি কমিশনার (ভূমি) মো. শহিদুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এক আলোচনা সভা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডিজিটাল বাংলাদেশ রুপান্তর হওয়ার উপর গুরুত্ব দিয়ে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু , উপজেলা কৃষি অফিসার আলহাজ্ব মো. ফারুক আহম্মেদ, কলমাকান্দা থানার পরিদর্শক ( তদন্ত) খোকন কুমার সাহা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এফ এম আব্দুল ওয়াজেদ তালুকদার , উপজেলা প্রকৌশলী শুভ্রদেব চক্রবর্তী ও কলমাকান্দা প্রেসক্লাব সেক্রেটারী মো. ফখরুল আলম খসরু প্রমুখ।

- Advertisement -

ওই মেলায় সরকারের উপজেলার বিভিন্ন অধিদপ্তরের পক্ষ থেকে ডিজিটাল সেবা ও উদ্ভাবনী কারুকাজের চিত্র প্রদর্শন করে ১৮টি স্টলের মাধ্যমে তা তুলে ধরা হয়। পরে বিকালে মেলায় স্থান পাওয়া নির্বাচিত স্টল গুলোর মাঝে সম্মাননা স্মারক ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ বিজিবি’র ময়মনসিংহ সেক্টরে আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিক্স প্রতিযোগীতা অনুষ্ঠিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ