Tuesday, January 31, 2023

কলমাকান্দায় দুই বছর শিশুর ভাসমান মরদেহ উদ্ধার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:

- Advertisement -

নেত্রকোণার কলমাকান্দায় পুকুরের পানি থেকে আয়াত নামের দুই বছর বয়সী এক শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করেছে -তার পরিবারের লোকজন ।

- Advertisement -

আজ রবিবার (১৫ জানুয়ারি) সকালে কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের একটি বাড়ীর পাশে নিজ পুকুরে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করা হয় । ওই গ্রামের বোরহান উদ্দিন ও নাসিমা খাতুন দম্পতির চার সন্তানের মধ্যে ছোট সন্তান আয়াত।

শিশু আয়াতের বড় চাচা আলাউদ্দিন জানান, রবিবার সকালে বাড়ির উঠানে অন্যান্য শিশুদের খেলা করছিল। হঠাৎ করে বাড়ীর উঠানে আয়াতকে দেখতে না পেয়ে তার মা বাবা ডাক চিৎকার করতে থাকেন । অনেকক্ষণ খোঁজাখুঁজির তার সন্ধান পাওয়া যায়নি। পরে তাকে বাড়ীর দক্ষিণ পাশে নিজ পুকুরের পানিতে ভাসতে দেখে তার মা বাবা। পরে আয়াতকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -

কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শরিফুল আলম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই শিশুটির মৃত্যু হয়েছে।

এবিষয়ে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে হাসপাতাল থেকে ওই শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

- Advertisement -

আরও পড়ুন: কলমাকান্দায় ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ