Wednesday, December 7, 2022

কলমাকান্দায় ভারতীয় মদসহ তিন যুবক আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :

- Advertisement -

নেত্রকোনার কলমাকান্দায় আমদানি নিষিদ্ধ ভারতীয়মদ ১৪ বোতলসহ তিন যুবককে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি সাদা ব্যক্তিগত গাড়ি জব্দ করা হয়। যাহার নাম্বার ময়মনসিংহ – গ ১১-০০৮৪। আটককৃত তিনজনকে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা জেলা আদালতে পাঠানো হয়েছে ।

- Advertisement -

গত সোমবার দিনগত মধ্যে রাতে কলমাকান্দা সদরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে মুল সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে তিনজনকে আটক করা হয়।

আটকৃতরা হলো, নেত্রকোনার জেলার বারহাট্টা উপজেলার গাবারকান্দা গ্রামের মো. ফজলুর রহমান তালুকদারের ছেলে মো. আ: আল ফারুক (৪১) ও একই উপজেলার সদরের গোপালপুর মো. হাবিব রহমানের ছেলে মো. অনিক রহমান আরিফ (৩০) ও প্রেমনগর গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে মো. আবুল খালেদ ওরফে সেন্টু (৩২)।

- Advertisement -

পুলিশ সুত্রে জানা গেছে, গত সোমবার দিনগত মধ্যে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানতে পারেন যে, সীমান্ত এলাকা থেকে একটি সাদা ব্যক্তিগত গাড়ি করে তিন যুবক ভারতীয়মদ সহ কলমাকান্দা হয়ে নেত্রকোনা দিকে যাবে। ওই রাতে থানার ওসির দিক নির্দেশনায় উপ-পরিদর্শক (এস,আই) মো. জহিরুল ইসলাম নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে বের হন। পরে কলমাকান্দা সদরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে মুল সড়কে চেকপোস্ট বসিয়ে সাদা ব্যক্তিগত গাড়ি থামিয়ে তল্লাশি চালিয়ে ১৪ বোতল ভারতীয় মদসহ তিনজনকে আটক করতে সক্ষম হন। এসময় তাদের ব্যবহৃত একটি সাদা ব্যক্তিগত গাড়ি (যাহার নাম্বার ময়মনসিংহ – গ ১১-০০৮৪) জব্দ করা হয়।

এবিষয়ে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের নামে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত তিনজনকে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা জেলা আদালতে পাঠানো হয়েছে ।

- Advertisement -

আরও পড়ুন: একটি ভাষাকে পুনরুজ্জীবিত করা”একটি সম্প্রদায়কে উদ্ধার করা অসাধারণ-এআইজিপি হাবিব

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ