Tuesday, January 31, 2023

কলমাকান্দায় সেই মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধিঃ

- Advertisement -

নেত্রকোনার কলমাকান্দায় সেই মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামী লিমন মিয়া ওরফে বাব্বাকে (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

- Advertisement -

আজ সোমবার নেত্রকোনা সদরের বটতলা মোড় এলাকা থেকে লিমন মিয়া ওরফে বাব্বা (২০) গ্রেপ্তার করা হয়। সে কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের হাট গোবিন্দপুর গ্রামের রমজান আলীর ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে,গত ২৯ ডিসেম্বর সন্ধ্যায় বান্ধবীদের সঙ্গে স্থানীয় ওয়াজ মাহফিলে যায় ভুক্তভোগী মেয়েটি। ওই ওয়াজ মাহফিল চলাকালীন বিদ্যুৎ চলে যায়। পরে খাবারের জন্য বান্ধবীদের সাথে ভুক্তভোগীর বাড়ীর উদ্দেশ্য রওয়ানা দেয়। পথে তার বান্ধবীরা নিজেদের বাড়িতে ঢুকে পড়লে সে একা হাঁটতে থাকে।

- Advertisement -

মেয়েটি খারনৈ ইউনিয়নের মধ্যপাড়ার এলাকায় পৌঁছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই তিন অভিযুক্ত তাকে মুখ চেপে ধরে পাশের পতিত জমিতে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ
করে। মাদ্রাসার শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গত ১১ জানুয়ারি মঙ্গলবার মধ্যরাতে ওই কিশোরীর বোন বাদি হয়ে লিমন মিয়া ওরফে বাব্বা (২০), রুবেল মিয়া (২২), শাহ আলম মিয়াকে (৩২) আসামী করে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এবিষয়ে কলমাকান্দা থানার ওসি আবুল কালাম (পিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে সমকালকে বলেন, আসামী লিমনকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়াও এ মামলার আরো দুই আসামী শাহ আলম মিয়াকে গত ১১ জানুয়ারি ও রুবেল মিয়াকে ১৪ জানুয়ারি কলমাকান্দা উপজেলার পৃথক এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: দুর্গাপুরে বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ আর নেই

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ