Tuesday, January 31, 2023

কলমাকান্দায় ২৮ লাখ ৭০ হাজার টাকার ইলিশ মাছ উদ্ধার, আটক ১

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :

- Advertisement -

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ২৮ লাখ ৭০ হাজার টাকার ইলিশ মাছ উদ্ধার করেছে সিধলী তদন্ত কেন্দ্রের পুলিশ। আজ বুধবার ভোরে উপজেলার কৈলাটী ইউনিয়নের বিষমপুর গ্রামের তাহের আলীর বাড়ি থেকে এই মাছ উদ্ধার করা হয়। এসময় হাসান মিয়া (২৮) নামের এক যুবককে আটক করে পুলিশ। হাসান মিয়া কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গনমানপুরুরা গ্রামের মো. আব্দুল মোতালেবের ছেলে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার চট্রগ্রামের রাউজান এলাকা থেকে ৫৬ টি ককসিট বক্সে ৫৬ মন ইলিশ মাছ নিয়ে একটি পিকআপ গাড়ী ঢাকার যাত্রাবাড়ি এলাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। কিন্তু গাড়িটি সেখানে না গিয়ে কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের বিষমপুর গ্রামের তাহের আলীর বাড়িতে গাড়ী থেকে মাছগুলো নামিয়ে রাখেন হাসান মিয়া ও তার লোকজন। আজ বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ওই ইলিশ মাছগুলো উদ্ধার করেন। এ সময় হাসান মিয়া নামের একজন আটক করা হয়।

সিধলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক এনামুল হক জানান, ইলিশ মাছগুলো উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। যার আনুমানিক মূল্য ২৮ লাখ ৭০ হাজার টাকা। আর এ ঘটনায় হাসান মিয়া নামের এক জনকে আটক করা হয়েছে। পরে হাসান মিয়ার তথ্যানুযায়ী মাছের মালিককে খবর দেওয়া হয়। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

- Advertisement -

আরও পড়ুন: কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ