রবিবার, অক্টোবর ২, ২০২২

কলমাকান্দায় উপজেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

কলমাকান্দা প্রতিনিধি

- Advertisement -

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবাররের মধ্যে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে নেত্রকোনার কলমাকান্দায় সংবাদ সম্মেলন হয়েছে।

- Advertisement -

আজ বুধবার উপজেলা পরিষদ হল রুমে এ সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাসেম সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার (২১ জুলাই) ভিডিও কনফারেন্সের মাধ্যমে কলমাকান্দা উপজেলার ৩০টি ঘরের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুল খালেক , ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান , উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতাকর্মী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

উপজেলা প্রশাসন সুত্রে জানা যায় , মুজিববর্ষ উপলক্ষ্যে তৃতীয় পর্যায়ে দুই শতক ভূমির ওপর নির্মিত হয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর। এসব ঘরে দুটি শয়নকক্ষ, একটি করে বারান্দা, রান্নাঘর ও বাথরুমসহ নানা সুযোগ-সুবিধা রাখা হয়েছে। এর আগে উপজেলায় প্রথম ধাপে উপকারভোগীর মধ্যে ১০১টি, দ্বিতীয় ধাপে ৫৫টি, তৃতীয় ধাপে ৮৫ ঘর প্রদান করা হয়েছে।

আরও পড়ুন: পূর্বধলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ