সোমবার, আগস্ট ১৫, ২০২২

কলমাকান্দায় সর্বস্তরের শিক্ষক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :

- Advertisement -

সারাদেশে শিক্ষক হত্যা ও শিক্ষক লঞ্ছনার প্রতিবাদে নেত্রকোণার কলমাকান্দায় কলেজ শিক্ষক, মাধ্যমিক শিক্ষক, প্রাথমিক শিক্ষক ও মাদ্রাসা শিক্ষকদের উদ্যোগে মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

আজ রবিবার (০৩ জুলাই) বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত উপজেলা মোড় এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক বাবুল হোসেন ও সিনিয়র শিক্ষক প্রবীর কুমার সরকার প্রদীপ সঞ্চলনায় শিক্ষকদের পক্ষে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, সাবেক এমপি ছবি বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল খালেক , উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নবীন চন্দ্র সরকার, প্রভাষক সমীর চৌধুরী, শিক্ষক প্রবীর সরকার, আনোয়ার হোসেন চিনু, অঞ্জন সরকার বাবন, রাসেল মিয়া, রাজীব হোসেন, পল্টন আচার্য্য, নিশিকান্ত জাম্বিল প্রমুখ।

- Advertisement -

ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তরা বলেন, শিক্ষক উৎপল সরকার এর হত্যা ও নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে বলেন, শিক্ষক হত্যা আর শিক্ষক লাঞ্ছনার শুধু মাত্র শিক্ষক সমাজকে নয় সমগ্র জাতিকে লাঞ্ছিত করেছে।

আরো পড়ুন: দুর্গাপুরে বন্যায় প্রায় ১০০ কোটি টাকার ক্ষতি

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -