সোমবার, জুলাই ৪, ২০২২

কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের হাতে কক্সবাজার হোটেল ব্যবসায়ী শওকত আহত

বিশেষ প্রতিনিধিঃ

- Advertisement -

কক্সবাজার শহরের আলীরজাঁহাল স্টেশনে পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাবুদ্দিন ও তার চিহ্নিত সন্ত্রাসী বাহিনীর হামলায় গুরুতর জখম হয়ে আহত হয়েছেন স্থানীয় ইসলামিয়া হোটেলের মালিক শওকতুল ইসলাম (৪৩)।

- Advertisement -

গতকাল ১৫ জুন রাত আনুমানিক ১০ টার দিকে এই ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।বেশ কিছু দিন ধরে হোটেলের পাশে ভরাট করে কিছু জমি দাবি করে আসছিলেন কাউন্সিলর সাহাবুদ্দিন।অন্যথায় মোটা অংকের চাঁদা দিতে হবে, না হয় খাবার হোটেল ছেড়ে দিতে হবে বলে হুমকি ও প্রায়শ অকথ্য ভাষায় গালি গালিগালাজ করতে থাকেন।এতে ৫০ বছরের পুরনো তার বাবা ছলিমুল্লাহ সওদাগরের করে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা করতে ব্যবসায়ী শওকতুল ইসলাম ও তার পরিবার তাকে স্থানীয় ভাবে শালিষী বৈঠকে বসতে বলেন।

তাতেও কাজ না হওয়ায় তারা আলালতের শরণাপন্ন হয়ে ঘটনাস্থলে ১৫৪ জারি করার আবেদন করেন।তাতে ক্ষিপ্ত হয়ে গতরাত ১০ টার দিকে কাউন্সিলর শাহাবুদ্দিন শওকতুল ইসলামকে তার হোটেলের ক্যাশ থেকে টেনে হেছড়ে নামিয়ে রড দিয়ে উপুর্যুপরি আঘাত করে মাটিতে ফেলে দেয়। এতে তার ডান হাতের কবজির হাড় ভেঙে যায়।মাথায়,পিঠে,কোমরে মারাত্মক জখম হয়।এরপর হোটেল বন্ধ না করলে জানে মেরে ফেলবে বলে গালিগালাজ করতে করতে দলবল নিয়ে চলে যায়।পরে কর্মচারী ও তার স্ত্রী মুমূর্ষু অবস্থায় তাকে সদর হসপিটালে ভর্তি করান। কর্তব্যরত ডাক্তার তার ডায়াবেটিস ও উচ্চরক্তচাপের কারনে হাতের অপারেশন বিলম্ব ও উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করা হতে পারে বলে জানান।

- Advertisement -

বেপরোয়া কাউন্সিলর শাহাবুদ্দিনের এমন সসস্ত্র হামলায় ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে। এদিকে আহতের ভাই শিক্ষানবীশ আইনজীবী নজরুল ইসলাম জুয়েল মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান এই প্রতিবেদক কে জানান।।

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -