Wednesday, December 7, 2022

কিশোরগঞ্জে অস্ত্রসহ একজন আটক

প্রেস বিজ্ঞপ্তি

- Advertisement -

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

- Advertisement -

র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সূত্রে সংবাদ পাই যে, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন ভাগলপুর গ্রামস্থ জহিরুল মেডিকেল কলেজ এলাকায় একজন লোক দেশীয় অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত অস্ত্রধারীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এ প্রেক্ষিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল অদ্য ২৩/১১/২০২২খ্রি. রাত ২১.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন গাজিরচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডুলজান সাকিন এলাকা হতে ০১(এক)টি পাইপগান ও ০২(দুই)রাউন্ড কার্তুজ’সহ অস্ত্রধারী মো: সুমন মিয়া (২৮), পিতা-আব্দুল মোতালেব মেম্বার, মাতা-আবেদা খাতুন, সাং-উত্তর ডুলজান, ইউনিয়ন-গাজিরচর, থানা-বাজিতপুর, জেলা-কিশোরগঞ্জ’কে গ্রেফতার করে।

- Advertisement -

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত অস্ত্রধারী এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করে। অস্ত্রধারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: র‍্যাবের অভিযানে নকল স্বর্ণমুদ্রাসহ দুই প্রতারক আটক

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ