সোমবার, আগস্ট ১৫, ২০২২

কুমিল্লায় স্বপ্নকথা ফাউন্ডেশনের উদ্যোগে পাঠাগার স্থাপন ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা

- Advertisement -

সাহিত্য ও সংস্কৃতি চর্চায় জেগে উঠুক মানবতা’
এই স্লোগানকে সামনে রেখে ‘স্বপ্নকথা ফাউন্ডেশন’
এর উদ্যোগে ২৯ জুলাই কুমিল্লা, সদর দক্ষিণ ‘উত্তর রামপুর আনুমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে’ অনুষ্ঠিত হয়ে গেলো ‘স্বপ্নকথা জ্ঞান অন্বেষণ, পাঠাগার স্থাপন, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ৮৫ ব্যাচ বরণ ও সেলাই মেশিন প্রদান’ অনুষ্ঠান।

- Advertisement -

কবি- সম্পাদক- প্রকাশক ও ‘স্বপ্নকথা ফাউন্ডেশন’ প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সভাপতি রোকসানা সুখী’র সভাপতিত্বে ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাছানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন ডি এল এম গ্রুপের চেয়ারম্যান ‘এম এ মতিন এমবিএ’।

উদ্বোধনী বক্তব্য রাখেন, ডলফিন প্রোডাক্টের চেয়ারম্যান ও স্বপ্নকথা ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহরিয়ার কামাল, শুভেচ্ছা বক্তব্য রাখেন আল রাফি হসপিটালের পরিচালক ও স্বপ্নকথা ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি ডা: মেজবাউল হাসান। প্রধান আলোচক কবি- সাব রেজিস্ট্রার ও স্বপ্নকথা ফাউন্ডেশনের কার্যকরী উপদেষ্টা ‘এসএকে রেজাউল করীম’, আলোচক: মার্কেন্টাইন লাইফ ইন্সুইরেন্সের সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও স্বপ্নকথা ফাউন্ডেশনের উপদেষ্টা ‘মোহাম্মদ এমরান, প্রধান বক্তা: কবি ও ছড়াকার জহিরুল হক দুলাল ‘। বিশেষ অতিথি কবি ও গীতিকার ‘শফিকুর ইসলাম ঝিনুক’, ছিলেন স্বপ্নকথা ফাউন্ডেশনের কুমিল্লা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ‘বীর মুক্তিযোদ্ধ আলাউদ্দিন’। কবি ও সংগঠক কামরুল হাসান সিকদার, কুমিল্লাস্থ উপজেলা জনকল্যাণ সমিতির সভাপতি ও স্বপ্নকথা ফাউন্ডেশন অর্থ উপদেষ্টা ‘আব্দুল খালেক মোল্লা’, বিশিষ্ট ব্যবসায়ী ও কুমিল্লা বিভাগীয় সহ সাধারণ সম্পাদক ‘মো:আব্বাস উদ্দিন’। বিশিষ্ট ব্যবসায়ী ও স্বপ্নকথা কুমিল্লা বিভাগীয় সহ সভাপতি ‘সিরাজুল ইসলাম’। ‘নিরাপদ চালক চাই’ সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ‘আজাদ সরকার লিটন’। সমতট কাগজের সাধারণ সম্পাদক ‘জামান উদ্দিন দামাল’ । আরও উপস্থিত ছিলেন কবি ও বিশিষ্ট ব্যবসায়ী- এনামুল হক এনাম, বিশিষ্ট ব্যবসায়ী ও উপদেষ্টা জিয়াউর রহমান, কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক ‘সাহানিন সুলতানা’, কবি ও স্বপ্নকথা উপদেষ্টা আঁখি জাহান,

- Advertisement -

৮৫ ব্যাচের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ‘মোঃ ইকবাল হোসেন সরকার’ জ্ঞান অন্বেষণে বিজয়ী ছাত্র ছাত্রীর মেডেল-সনদ প্রদান, সম্মাননা – সংবর্ধনা পাঠাগার স্থাপন ও সেলাই মেশিন বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -