Tuesday, January 31, 2023

কেন্দুয়ায় উপজেলা,পৌরসভা ও কলেজ ছাত্রলীগের কমিটি গঠন

- Advertisement -

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় দীর্ঘ ৮ বছর পর উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে ২০১৩ সালে সর্বশেষ কমিটি হয়েছিল। কমিটিকে আগামী ৩ মাসে মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলায় জমা দিতে বলা হয়েছে।

- Advertisement -

সোমবার (৫ ডিসেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ নেত্রকোনা জেলা শাখার সভাপতি রবিউল আউয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান স্বাক্ষরিত ব্রিফিংয়ের মাধ্যমে কেন্দুয়া উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

কেন্দুয়া উপজেলা শাখা ছাত্রলীগে ইখতিয়ার হোসেন তালুকদারকে আহবায়ক করে ৭০ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটি তে ১ জন আহবায়ক, ১০ জন যুগ্ম আহবায়ক এবং ৫৯ জন সদস্য নিয়ে উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

- Advertisement -

১৫ সদস্য বিশিষ্ট কেন্দুয়া পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে ১ জন আহবায়ক, ৪ জন যুগ্ম আহবায়ক এবং ১০ জন সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন। পৌর শাখা ছাত্রলীগের আহবায়ক হয়েছেন মোঃ ইয়াসিন আলম সোহাগ।

আবার প্রিন্স কবীর খানকে আহবায়ক করে ২২ সদস্য বিশিষ্ট কেন্দুয়া কলেজ শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আহবায়ক ১ জন, যুগ্ম আহবায়ক ৯ জন এবং ১২ জন সদস্য নিয়ে কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -

অন্য দিকে জেলা কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন শামীম আহমেদ নূর,ওয়াসিমুল বারি শাইক, মোঃ আফরিদ জাহান খান, সাগর চৌধুরী বাবু, রাফিকুল ইসলাম রাফি এবং পায়েল খন্দকার।

আরও পড়ুন: “সাংবাদিকতায় ফ্যাক্ট চেক” অনলাইন কোর্স

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ