Saturday, January 28, 2023

কেন্দুয়ায় কোয়ালিটি লারনার্স স্কুলের বিজয় উৎসব

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি

- Advertisement -

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান কেন্দুয়া উপজেলা সদরের কোয়ালিটি লারনার্স স্কুলের আয়োজনে পালিত হলো বিজয় উৎসব। ৩ ডিসেম্বর শনিবার সকালে জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে বিজয় উৎসবের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল।

- Advertisement -

কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন পিপিএম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, নেত্রকোণা জেলা পরিষদ সদস্য মুস্তাফিজ উর রহমান বিপুল ও কোয়ালিটি লারনার্স স্কুলের পরিচালক প্রভাষক মোঃ আসাদুল করিম মামুন।

বিজয় উৎসবে ছাত্রছাত্রীরা কুচকাওয়াজ ও বিভিন্ন শরীরচর্চা প্রদর্শন করে। বিজয় উৎসবের প্রধান অতিথি এম.পি অসীম কুমার উকিল তার বক্তব্যে বলেন, এক সাগর রক্তের বিনিময়ে আমরা পেয়েছি বিজয় ও স্বাধীনতা।

- Advertisement -

বাংলাদেশের এই বিজয় আনতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যাঁরা মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে আত্মদান করেছেন, জাতির পিতা সহ সকল বীর শহিদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা। তিনি সকল শিশু কিশোরকে জাতির পিতার আদর্শে উজ্জ্বীবিত হয়ে সুন্দর বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার আহবান জানান।

আরও পড়ুন: গৌরীপুরে চান্দের সাটিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক নির্বাচন অনুষ্টিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ