Saturday, January 28, 2023

কেন্দুয়ায় জমি নিয়ে বিরোধে হামলা, নারীসহ আহত-৬

কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা

- Advertisement -

জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় প্রতিপক্ষের লোকজনের হামলায় তিন নারীসহ ৬ আহত হয়েছেন।

- Advertisement -

রবিবার (২২ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের আমলীতলা বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আজাদ মিয়া (৫০), মনোয়ারুল ইসলাম জানু (৩৫), নাজমীন আক্তার রুমা (৩০), নাজমা আক্তার (৫৫), দীপা আক্তার (৩৬) ও আল আমিন (৩৩)। এদের মধ্যে মনোয়ারুল ইসলাম জানুকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্য আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় কয়েকজন বাসিন্দার সাথে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বলাইশিমুল (মাইজপাড়া) গ্রামের বাসিন্দা মাওয়ালা সাইদুর রহমানের ছেলে আজাদ মিয়া ও তার ভাইয়ের সাথে একই গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে সাবেক ইউপি সদস্য নয়ন মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রবিবার সকালে আজাদ মিয়া, তার ভাই রেনু মিয়া ও মনোয়ারুল ইসলাম জানুসহ তাদের লোকজন নিয়ে স্থানীয় আমলীতলা বাজারের পাশে থাকা বিরোধপূর্ণ ফসলি জমিতে কাজ করছিলেন। এ সময় প্রতিপক্ষের নয়ন মিয়া, হলুদ মিয়া, আবু সায়েম, কিবরিয়া ও জাকারুল মিয়াসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রাদি নিয়ে আজাদ মিয়া ও তাদের লোকজনকে কাজ করতে প্রথমে বাধা নিষেধ করেন এবং কথা কাটাকাটির একপর্যায়ে তাদের ওপর হামলা চালান। এতে তিন নারীসহ ৬ জন আহত হন।

- Advertisement -

এ বিষয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, জমি নিয়ে বিরোধে দুপক্ষের মধ্যে মারামারি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: নেত্রকোণা জেলা যুবদলের সাবেক সভাপতি মরহুম আল আমিন খান পাঠান এর ২০তম মৃত্যু বার্ষিকী

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ