Tuesday, January 31, 2023

কেন্দুয়ায় দুস্থ শীতার্তদের মধ্যে ছাত্রলীগের কম্বল বিতরণ

রাখাল বিশ্বাস, কেন্দুয়া প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ২৫০ জন দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

- Advertisement -

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে কেন্দুয়া পৌরশহরের দরগা মোড় এলাকায় জেলা পরিষদের সাবেক সদস্য ও দুইবারের সাবেক ইউপি চেয়ারম্যান সালমা আক্তারের সৌজন্যে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণের সময় কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আউয়াল, আপেল মাহমুদ, পৌর ছাত্রলীগের আহবায়ক ইয়াসিন আহমেদ সোহাগ, যুগ্ম আহবায়ক রাফিত হোসেন বিজয়, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক প্রিন্স কবীর খান বাবু ও যুগ্ম আহবায়ক মোহাম্মদ হেদায়েতুল্লাহসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

ছাত্রলীগের দেওয়া কম্বল পেয়ে খুবই খুশি এলাকার দুস্থ ও অসহায় লোকজন।

কম্বল পাওয়া পৌরশহরের আরামবাগ এলাকার বৃদ্ধা ইরামণি দেবনাথ বলেন, এই বছর ঠান্ডা (শীত) খুব বেশি। ঠান্ডায় কষ্ট করতাছি। পোলাপানে আমারে একটা কম্বল দিছে। এতে আমার খুব উপকার হইছে।

- Advertisement -

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আউয়াল ও আপেল মাহমুদ বলেন, দুর্যোগে সংগ্রামে সবখানেই ছাত্রলীগের নেতাকর্মীরা সক্রিয় রয়েছে। এছাড়া নানারকম মানবিক কাজেও পিছিয়ে নেই আমরা। চলমান কনকনে শীতে এলাকার দুস্থ ও অসহায় লোকজনের কষ্টের কথা ভেবে তাদের শীত নিবারণের জন্য আমরা ২৫০ জনের মধ্যে কম্বল বিতরণ করেছি।

জেলা পরিষদের সাবেক সদস্য ও দুইবারের সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেত্রী সালমা আক্তারের সৌজন্যে এসব কম্বল বিতরণ করা হয়েছে বলেও জানান তারা।

আরও পড়ুন: শীতে ফেসওয়াশ ব্যবহার নিয়ে বিশেষজ্ঞ পরামর্শ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ