Monday, December 5, 2022

কেন্দুয়ায় সাংবাদিকদের সাথে রোটারিয়ান নাজমুল হাসানের মতবিনিময় সভা

কেন্দুয়া প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রোটারিয়ান নাজমুল হাসান

- Advertisement -

রবিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে তিনি এ মতবিনিময় সভা করেন।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রতিনিধি আসাদুল করিম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান বলেন, আমি জাতীয়তাবাদী চেতনার অতি ক্ষুদ্র একজন কর্মী। তবে ক্ষমতার জন্য রাজনীতি করি না। মানুষকে সেবা প্রদানের জন্য রাজনীতি করি। তবে বৃহৎ পরিসরে মানুষের সেবা করার জন্য ক্ষমতারও প্রয়োজন আছে। এ লক্ষ্যেই নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে যাচ্ছি।

- Advertisement -

সাধারণ মানুষের কল্যাণে সাংবাদিকগণকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের আহবান জানিয়ে তিনি বলেন, আমার এলাকার সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য কিছু কর্মপরিকল্পনা গ্রহণ করেছি। আশা করছি অচিরেই তার বাস্তবায়ন হবে।

রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জিয়াউর রহমান জীবনের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলার বলাইশিমুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আলী আকবর তালুকদার মল্লিক, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি দৈনিক ভোরের পাতার প্রতিনিধি মো. লুৎফুর রহমান ভূইয়া ও রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক দৈনিক যুগান্তর প্রতিনিধি মামুনুর রশিদ মামুন।

- Advertisement -

মতবিনিময় সভায় রোটারিয়ান নাজমুল হাসান রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের জন্য উন্নত প্রযুক্তির একটি এলইডি টেলিভিশন উপহার প্রদান করেন।

এ সময় রোটারিয়ান নাজমুল হাসানের সাথে জেলা যুবদলের সহ দপ্তর সম্পাদক মাহাবুব আলম প্রিন্স, কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রবিন আহমেদ, আনিসুজ্জামান আকন্দ সোহাগ, সান্দিকোনা ইউনিয়ন যুবদল নেতা এয়াসিন আরাফাত বাবু, পৌর ছাত্রদল নেতা সৌরভ আহমেদসহ রিপোর্টর্স ক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: আটপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের জন্মদিন পালিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ