Tuesday, January 31, 2023

কেন্দুয়ায় হানাদার মুক্তদিবস পালন

রাখাল বিশ্বাস, কেন্দুয়া প্রতিনিধি

- Advertisement -

১৯৭১সনের ৭ই ডিসেম্বর নেত্রকোনার কেন্দুয়া হানাদার মুক্ত হয়ে ছিল। সেই থেকে প্রতিবছর নেত্রকোনার কেন্দুয়াকে ‘হানাদার মুক্ত দিবস‘ হিসেবে পালন করা হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় কেন্দুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহযোগিতায় বুধবার ৭ই ডিসেম্বর দিবসটি পালন করা হয়।

- Advertisement -

এ উপলক্ষে বেলা ১১টায় পুরাতন মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকে বর্নাঢ্য র‍্যালী বের করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে কমপ্লেক্স ভবনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজীব হোসেন।

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক সাহাদাত হোসেন শুভ্র’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি এড.আব্দুল কাদির ভূঞা,মুক্তিযোদ্ধ কমান্ডের সাবেক কমান্ডার বজলুর রহমান,সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল কুদ্দুস লালচান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক জুনাঈদ আহমেদ, বীরমুক্তিযোদ্ধা নুরুল হক,সন্তান কমান্ডের সম্মানিত সদস্য ও পাইকুড়া ইউনিয়ন আ’লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আশরাফুল আলম খান (শাহীন),সাংবাদিক রাখাল বিশ্বাস প্রমূখ। অনুষ্ঠানে থানা পুলিশ,সাংবাদিকসহ সুধিজন অংশ গ্রহন করেন।

- Advertisement -

আরও পড়ুন: আজ নেত্রকোনা বোমা হামলা ট্র্যাজিডি দিবস

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ