Wednesday, December 7, 2022

কেন্দুয়ায় ৪র্থ শ্রেণীর এক ছাত্র খুন

রাখাল বিশ্বাস, কেন্দুয়া (নেত্রকোনা প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার কেন্দুয়ায় নয়ন মিয়া (১২) নামে চতুর্থ শ্রেণীর এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে কেন্দুয়া থানার পুলিশ। ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছে বলে পুলিশ জানায় । নয়ন মিয়া উপজেলার মাসকা ইউনিয়নের পানগাঁও গ্রামের অটোরিক্সা চালক আব্দুল ওয়াদুদ মিয়ার একমাত্র ছেলে সন্তান এবং স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

- Advertisement -

সোমবার (৭ নভেম্বর) সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়ন সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) জুনাঈদ আফ্রাদ, ওসি আলী হোসেন পিপিএম, ইউ.পি চেয়ারম্যান আব্দুল সালাম বাঙালী প্রমূখ। নিহত নয়নের পিতা আব্দুল ওয়াদুদ জানান, রোববার (৬ নভেম্বর) বিকালে স্কুল থেকে এসে আমার কাছ থেকে ১০টি টাকা নিয়ে দোকান থেকে বিস্কিট আনতে যায়। সন্ধ্যায় বাড়ী আসে। তারপর কোথাও চলে যায়। রাতে বিভিন্ন বাড়িতে খুঁজে তাকে পাওয়া যায়নি।

সকাল বেলা পাশ্ববর্তী মঞ্জু মিয়ার নির্জন একটি নির্মানাধীন বাড়ির আঙ্গিনায় তার রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। সার্কেল অফিসার জুনাঈদ আফ্রাদ বলেন, সোমবার সকাল বেলায় খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। নয়ন মিয়ার পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

- Advertisement -

রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ওসি আলী হোসেন পিপিএম বলেন, সকাল সাড়ে ১০টায় স্কুল ছাত্রের মরদেহে উদ্ধার করা হয়। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতসহ গলায় ফোলা দাগ রয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। খুনের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে এবং হত্যা মামলা প্রকৃয়াধীন আছে।

আরও পড়ুন: একটি ভাষাকে পুনরুজ্জীবিত করা”একটি সম্প্রদায়কে উদ্ধার করা অসাধারণ-এআইজিপি হাবিব

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ