Wednesday, December 7, 2022

কেন্দুয়ার সেই মহিলা আওয়ামীলীগ নেত্রীকে বহিস্কার

রাখাল বিশ্বাস, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

- Advertisement -

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সেই সভাপতি সৈয়দা নাছিমা আক্তারকে বহিস্কার করা হয়েছে।

- Advertisement -

রোববার (২০ নভেম্বর) কেন্দুয়া উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি মিনা আক্তার এবং সাধারণ সম্পাদক সুলতানা পারভীন পপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে সাংগঠন পরিপন্থী এবং দলীয় ভাবমুর্তি ক্ষুন্ন করায় তাকে সাময়িক বহিস্কার করা হয় বলে বিজ্ঞপ্তীতে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে সৈয়দা নাছিমা আক্তারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে কেন্দুয়া উপজেলা মহিলা আওয়ালীগের সভাপতি মিনা আক্তার সৈয়দা নাছিমা আক্তারকে বহিস্কার করার বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, উপজেলা সান্দিকোনা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তারের বাড়িতে অনৈতিক কার্যক্রমসহ মাদক কারবার বন্ধের দাবিতে গত বৃহস্পতিবার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের বঙ্গানিয়া নমক স্থানে মানববন্ধন করেন এলাকাবাসি।

- Advertisement -

এর আগে গত ১৫ নভেম্বর ঐ নেত্রীর বিরোদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে শতাধিক লোকের স্বাক্ষরসহ একটি আবেদন বিভিন্ন দপ্তরে দিয়েছেন উক্ত ওয়ার্ড আওমীলীগের সভাপতি মোঃ শামছুদ্দিন।

তাছাড়া ওইদিন মানবন্ধনে বক্তব্য রাখেন, সৈয়দা নাছিমা আক্তারের ভাসুর সম্পর্কিত আলী আজগর, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম, ওয়ার্ড সভাপতি শামছুদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

- Advertisement -

আরও পড়ুন: নেত্রকোনায় জেলা বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ