Tuesday, January 31, 2023

কেন্দুয়া উপজেলা ছাত্রলীগে এবার যুগ্ম আহবায়ক পদে সংযুক্ত হলেন রিয়েল রানা

কেন্দুয়া প্রতিনিধিঃ

- Advertisement -

নেত্রকোনার কেন্দুয়া উপজেলা শাখা ছাত্রলীগে এবার যুগ্ম আহবায়ক পদে সংযুক্ত হয়েছেন ছাত্রলীগ নেতা রিয়েল রানা

- Advertisement -

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাকে কেন্দুয়া উপজেলা শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে মনোনীত করে সংযুক্ত করেন।

শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ছাত্রলীগ নেতা রিয়েল রানা কেন্দুয়া উপজেলা শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে মনোনীত হওয়ার বিষয়টি স্থানীয় সাংবাদিকদের নিশ্চিত করেন। এ সময় তিনি কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুনের কাছে জেলা ছাত্রলীগ স্বাক্ষরিত পত্রটি তুলে দেন। রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম আকন্দ, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জীবন, সাংবাদিক মাঈন উদ্দিন সরকার রয়েল, মো. হুমায়ূন কবির ও জেলা ছাত্রলীগের সদস্য রাফিকুল ইসলাম রাফি এ সময় উপস্থিত ছিলেন।

- Advertisement -

ছাত্রলীগ নেতা রিয়েল রানা বলেন, মুজিব আমার চেতনা। মুজিব আমার আদর্শ। বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আর যৌবনের উত্তাপ দিয়ে গড়ে তোলা সংগঠন হল ছাত্রলীগ। আর এই ছাত্রলীগের একজন কর্মী হিসাবে সব সময়ই আমি গর্ববোধ করি।

তিনি আরও বলেন, ছাত্রলীগের সকল লড়াই সংগ্রামে ছিলাম, আছি এবং থাকব। আমি কেন্দুয়া উপজেলা শাখা ছাত্রলীগের সাবেক কমিটিতে বনবিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছি। এবার জেলা ছাত্রলীগের নের্তৃবৃন্দ আমাকে মূল্যায়ন করে কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে মনোনীত করায় আমি তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী দিনে কেন্দুয়া উপজেলা ছাত্রলীগকে শক্তিশালী করতে সর্বোচ্চ চেষ্টা করে যাব।

- Advertisement -

এর আগে ২০২২ সালের ৫ ডিসেম্বর ছাত্রলীগ নেতা ইখতিয়ার হোসেন তালুকদারকে আহবায়ক ও আব্দুল আউয়ালকে এক নম্বর যুগ্ন আহবায়ক করে কেন্দুয়া উপজেলা শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ।

আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে দৈনিক ভোরের দর্পনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ