Tuesday, January 31, 2023

কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

- Advertisement -

কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলা পরিষদ মিলনায়তন থেকে একটি শোভাযাত্রা বের হয়ে কেন্দুয়া পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তন প্রাঙ্গনে এসে শেষ হয়।

- Advertisement -

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, সরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে রিপোর্টার্স ক্লাবকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানানো হয়।

পরে রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লাইমুন হোসেন ভূইয়ার পরিচালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী, কেন্দুয়া থানার ওসি মো. আলী হোসেনসহ বিভিন্ন শ্রেণি- পেশার লোকজন শুভেচ্ছা বক্তব্য রাখেন।

- Advertisement -

অনুষ্ঠানে নেত্রকোনা জেলা, জেলার আটপাড়া ও মদন উপজেলা এবং ময়মনসিংহের নান্দাইল উপজেলার গুণী সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন স্থানীয়রা শিল্পীরা।

আরও পড়ুন: পূর্বধলায় নিখোঁজের ১৬ ঘন্টা পর শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ