সোমবার, জুলাই ৪, ২০২২

কেন্দুয়ায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

কেন্দুয়া প্রতিনিধি

- Advertisement -

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামাত জোট কর্তৃক প্রকাশ্যে কটূক্তি এবং দেশব্যাপী সন্ত্রাস ষড়যন্ত্রের বিরুদ্ধে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শনিবার (৪ জুন) বিকাল ৪টার দিকে পৌরসভা প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে নের্তৃত্ব দেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সংরক্ষিত আসনের সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আসাদুল হক ভূঞা।

- Advertisement -

মিছিল শেষে উপজেলা মাল্টিপারপাস অডিটরিয়ামে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুল হক ভূঞার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, এমপি অসীম কুমার উকিল। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যাপক অপু উকিল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম। এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূইয়া, তাজুল ইসলাম তাজু ও শহিদুল হক ফকির বাচ্চু।

আরও পড়ুন: জামালপুরে প্রধানমন্ত্রীর ঘর পরিদর্শন করলেন নবাগত জেলা প্রশাসক শ্রাবস্তী রায়

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -