রবিবার, অক্টোবর ২, ২০২২

কেন্দুয়ায় দুই ভাগে বিএনপির বিক্ষোভ, হামলার নিন্দা দুলালের

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি

- Advertisement -

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে কেন্দুয়া উপজেলা বিএনপির নেতাকর্মীরা দুই ভাগে ভাগ হয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করে। শুক্রবার দুপুরে পৌরশহরের খাদ্য গুদাম সংলগ্ন দলের অস্থায়ী কার্যালয় থেকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলালের নের্তৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

- Advertisement -

অপরদিকে কেন্দ্রীয় বিএনপি নেতা রফিকুল ইসলাম হিলালীর নের্তৃত্বে বাদে আঠার বাড়ি তার ব্যক্তিগত কার্যালয় প্রাঙ্গণ থেকে অপর একটি বিক্ষোভ মিছিল বের করলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাধার মুখে বিক্ষোভকারীরা ছত্রভঙ্গ হয়ে পড়ে।

বিকালে দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল দলের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, পৌর শহরের বিভিন্ন মোড়ে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিক্ষোভ প্রদর্শনকালে আওয়ামী লীগের বাধার মুখে পড়ে। একপর্যায়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলায় সান্দিকোণা ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম, যুবদল নেতা ইয়াসিন আরাফাত, হলুদ মিয়া, জাকির হোসেন, হাবুল মিয়া, রাসেল মিয়া, মোকাররম, আলামিন ও মোজাম্মেল হক রনিসহ অনেকেই আহত হয়। তিনি হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

- Advertisement -

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরিদ আহমেদ, উপজেলা যুবদলের সদস্য সচিব আতাউল হক মিন্টু, নওপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম মাজু, দলপা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শামসুল হুদা বাচ্চু, মাসকা ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য সচিব নজরুল ইসলাম ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাওন খন্দকার জুয়েল প্রমুখ।

আরও পড়ুন: কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ