সোমবার, জুলাই ৪, ২০২২

কেন্দুয়ায় বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: অভিযোক্ত গ্রেফতার

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি:

- Advertisement -

নেত্রকোনার কেন্দুয়ায় বাকপ্রতিবন্ধী কিশোরী (১৩) কে ধর্ষণের অভিযোগে সোহেল রানা নামে একজনকে গ্রেফতার করেছে কেন্দুয়া থানার পুলিশ। এ ঘটনায় কিশোরীর পিতা মোঃ সেলিম মিয়া বাদী হয়ে কেন্দুয়া থানায় মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের পাড়াদূর্গাপুর গ্রামে শুক্রবার (২০ মে) বিকাল ৩টার দিকে।

- Advertisement -

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী হোসেন বিষয়টি নিশ্চিত করে মামলা ও পরিবারের বরাত দিয়ে জানান, বাকপ্রতিবন্ধী কিশোরী (১৩) মায়ের সঙ্গে পাশের নানারবাড়ি গিয়ে একা নিজ বাড়ী আসার পথে পার্শ¦বর্তী উত্তর আশুজিয়া গ্রামের হাবিবুর রহমান হাবিবের ছেলে মোঃ সোহেল রানা (২৬) প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক পাশের নিজাম উদ্দিনের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে।

ভিকটিমের গোংরানির শব্দ শুনে মা-সহ অন্যরা তাকে উদ্ধার করে এবং ধর্ষককে আটক করেন। পরে খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে ধর্ষক সোহেল রানাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। শনিবার (২১ মে) দুপুরে গ্রেফতারকৃতকে কোর্টে সোপর্দ করা হয় এবং ভিকটিম প্রতিবন্ধী কিশোরীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে ওই প্রতিবন্ধী কিশোরীর পিতা মোঃ সেলিম মিয়া বাদী হয়ে শনিবার কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন।

- Advertisement -

আরও পড়ুন: ময়মনসিংহে বিদ্যুতের তার ছিড়ে পড়ে চলন্ত ভ্যানের উপর : চালকসহ দুই জনের মৃত্যু

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -