রবিবার, অক্টোবর ২, ২০২২

কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি

- Advertisement -

কেন্দুয়ায় বিএনপি – জামাতের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল হয়েছে। শুক্রবার (২৬ আগষ্ট) বেলা ১১ ঘটিকায় নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে বিএনপি -জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে এক বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

- Advertisement -

মিছিলে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমূহের নেতা কর্মীরা অংশ নেয়। মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে কেন্দুয়া উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু মুর‍্যালে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আসাদুল হক ভূঞা।

- Advertisement -

তিনি বলেন, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগ ও সব সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সকল অপশক্তি ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে ছিলাম, আছি এবং থাকবো দাবি করে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র মোঃ আসাদুল হক ভুঞা

এসময় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শহিদুল হক ফকির বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, মোস্তাফিজ উর রহমান বিপুল, আনোয়ারুল হক তালুকদার কনক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জহির,যুব ও ক্রীড়া সম্পাদক জুনায়েদ আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হাসান,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মহসিন, যুবলীগ নেতা রাহুল হক বাবু,ছাত্রলীগ নেতা স্বাপন,আনোয়ার, কৃষকলীগ সাধারণ সম্পাদক সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন সমূহের শতশত নেতা কর্মীবৃন্দ।

- Advertisement -

আরও পড়ুন: শ্রীনগরে বিএনপির প্রতিবাদ বিক্ষোভ মিছিলে ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত অর্ধশতাধিক

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ