সোমবার, জুলাই ৪, ২০২২

খালিয়াজুরীতে প্রতিটি আশ্রয়কেন্দ্রে ত্রাণ পৌঁছে দেন গোলাম আবু ইছহাক

মোঃ আবুল হোসেন, খালিয়াজুরী (নেত্রকোনা) প্রতিনিধি

- Advertisement -

বাড়ছে পানি, ডুবছে অঞ্চল। পানিবন্দী লাখো মানুষ। দুভোর্গের শেষ নেই। বানবাসী মানুষের আহাজারীর আগেই ত্রাণ নিয়ে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণসামগ্রি পৌঁছে দেন উপজেলার সদর ইউনিয়নের সফল , মানবিক ও জনবান্ধব চেয়ারম্যান, মানবতার ফেরিওয়ালা গোলাম আবু ইছহাক।

- Advertisement -

মঙ্গলবার (২১ জুন) ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় হতে বরাদ্দ পাওয়া এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। সকাল থেকে শুরু করে সারদিনব্যপী সদর ইউনিয়নের আটটি আশ্রয়কেন্দ্র নৌকায় করে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দেন তিনি।

ত্রাণ সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ২ কেজি চিড়া, আধা কেজি ঘুড়, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, হলুদ, মরিচ, ধনিয়া ১০০ গ্রাম করে বর্নাত্য পরিবারের মাঝে বিতরন করা হয়। ত্রাণ পেয়ে খুশি বনার্ত্যরা।

- Advertisement -

এ সময় উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জসিম উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেপি রায়, যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক ও সদস্যবৃন্দ্র ।

গোলাম আবু ইছহাক বলেন, বন্যার এই দুর্ভোগের সময় আমি আমার জনগনের নিকট সর্বদাই আছি এবং থাকব ইনশাল্লাহ।

- Advertisement -

সন্ধায় কয়েকজন স্কুল কলেজের ছাত্র তাদের পড়াশোনার খরচের টাকা থেকে সঞ্চয় করে বনার্ত্য ২৫টি পরিবারের মাঝে ত্রাণের প্যাকেট তুলে দেন।

আরও পড়ুন: বারহাট্টায় বেসরকারি সংস্থা আশার ত্রাণ সহায়তা বিতরণ

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -