Tuesday, January 31, 2023

গভীর রাতে শীতার্ত এতিমদের পাশে ফুলপুরের ইউএনও

- Advertisement -

ফুলপুরে গভীর রাতে এতিমদের মাঝে কম্বল নিয়ে হাজির হয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এম সাজ্জাদুল হাসান। শীতের শুরু থেকেই তার এ মহতি কাজের ভুয়সী প্রশংসা করছেন স্থানীয় জনপ্রতিনিধি ও জনসাধারন। তার এ ধারাবাহিক কর্মের আওতায় বুধবার (২৫ জানুয়ারি) গভীর রাতে উপজেলার ঠাকুরবাখাই এলাকায় মাদ্রাসা ও এতিমখানায় শীতার্ত এতিমদের কম্বল বিতরণ করেন তিনি।

- Advertisement -

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এম সাজ্জাদুল হাসান বলেন, সারাদেশে শীত জেকেঁ বসেছে। যাদের শীত বস্ত্র কেনা সামর্থ্য নেই তাদের আমাদের সবারই উচিত তাদের পাশে দাড়ানো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা গরীব ও দুস্থ্যদের জন্য কাজ করতে নির্দেশনা দিয়েছেন।

এছাড়াও নৈতিকতাবোধ থেকে স্বচ্চল পরিবারের লোকজনকে এ ধরনের দুঃস্থদের পাশে দাড়ানো দায়িত্ব বলে মনে করি। সরকারী অর্থায়ন ছাড়াও নিজ তহবিল থেকে সাধ্যমত গরীব অসহায়দের জন্য করে আসছি। তাদের জন্য কিছু করতে পারলে নিজেকে স্বার্থক মনে করি।

- Advertisement -

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার,বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মোর্তোজা,লাল মিয়া তালুকদার,সাংবাদিক আলমগীর ইসলাম,ইউপি সদস্য পারভেজ তালুকদার প্রমুখসহ বিতরণ কাজে সহযোগিতা করেন হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নেত্রকোনায় শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ