Monday, December 5, 2022

গৌরীপুরে বাল্যবিয়ে,ইভ টিজিং,মাদক বিরোধী শপথ নিল সহস্রাধিক শিক্ষার্থী

মো.হুমায়ুন কবির,গৌরীপুর প্রতিনিধি

- Advertisement -

ময়মনসিংহের গৌরীপুরে এক হাজারের বেশি শিক্ষার্থী বাল্যবিয়ে,ইভ টিজিং,মাদক বিরোধী শপথ নিয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে তারা এ শপথ গ্রহণ করে এবং বাল্যবিবাহ, ইভ টিজিং ও মাদককে লাল কার্ড প্রদর্শন করে। শপথগ্রহণকারী শিক্ষার্থীরা গৌরীপুর পৌরসভাস্থ নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী।

- Advertisement -

উপজেলা প্রশাসনের আয়োজনে ও অন্যচিত্র উন্নয়ন সংস্থার সহায়তায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিপাদ্য ছিল—‘বাল্য বিবাহ,ইভ টিজিং ও মাদককে না বলি, সম্মুখ পানে আত্ববিশ্বাসে এগিয়ে চলি’।

বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এই সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোসাঃ নিকহাত আরা। সমাবেশে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকের কুফল নিয়ে আলোচনা করেন গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী , অন্যচিত্রের কোষাধ্যক্ষ নাজিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার কমল রায়, বিদ্যালয়ের সকল শিক্ষকগণ প্রমুখ।

- Advertisement -

এসময় শিক্ষার্থীদের মাঝে বাল্যবিবাহ,ইভটিজিং ও মাদক বিরোধী তথ্য কার্ড বিতরণ করা হয়। এর আগে বিদ্যালয়ের দৈনন্দিন সমাবেশ অনুষ্ঠিত হয়। ছাত্র-ছাত্রীদের বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে সচেতনতা তৈরির জন্য কাজ করার আহবান জানান ইউএনও।

আরও পড়ুন: কিশোরগঞ্জে অস্ত্রসহ একজন আটক

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ