শনিবার, অক্টোবর ১, ২০২২

গৌরীপুরে মোবাইল কোর্টে অভিযান ৪ মাদকসেবীর কারাদন্ড

মো. হুমায়ুন কবির,গৌরীপুর প্রতিনিধি

- Advertisement -

ময়মনসিংহে গৌরীপুরে ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ৪ মাদকসেবীকে কারাদন্ড প্রদান করা হয়েছে।

- Advertisement -

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের দায়ে পৌরসভাধীন পূর্ব দাপুনিয়া এলাকার মৃত আহম্মেদ আলীর পুত্র মোঃ হাবিবুর রহমান (৪০) কে ৫ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড, ও পৌরসভার নতুন বাজার এলাকার মোঃ আক্কাস আলীর পুত্র আলমগীর হোসেন রতন (৪৫)কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শত টাকা অর্থদন্ড এবং নতুন বাজার এলাকার আব্দুল মোতালেবের পুত্র মোঃ রকিবুল ইসলাম (২৮)কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শত টাকা অর্থদন্ড এবং অচিন্তপুর ইউনিয়নের রামজীবনপুর এলাকার মৃত এয়ার হোসেনের পুত্র আব্দুল রাজ্জাক (৫৫)কে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের অধীন খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুর ও তার সঙ্গীয় ফৌজ। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পূড়িয়ে ধংস করার নির্দেশ প্রদান করা হয়। এছাড়াও শালিহর এলাকার সুরুজ মিয়ার পুত্র পলাতক মাদক মাসুদ মিয়ার বিরুদ্ধে নিয়মিত মামলার আদেশ প্রদান করা হয়।

- Advertisement -

আরো পড়ুন: গৌরীপুরে ২৩ মামলার আসামী ফ্রিডম মানিক গ্রেপ্তার

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ