Wednesday, December 7, 2022

গৌরীপুরে সশস্ত্রবাহিনী দিবস উদযাপন

মো. হুমায়ুন কবির,গৌরীপুর প্রতিনিধি

- Advertisement -

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা সশস্ত্র বাহিনী ঐক্য পরিষদ আয়োজনে ২১শে নভেম্বর সশস্ত্রবাহিনী দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে বেলা এগারোটায় পবিত্র কোরআন তেলওয়াত ও গীতাপাঠের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়।

- Advertisement -

এ সময় সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার বীর মুক্তিযোদ্ধা মোঃ তোফাজ্জল হোসেন। তিনি বলেন ঐক্য সততা শৃংখলা ও ভ্রাতৃত্ববোধের বন্ধনে আবদ্ধ হয়ে সমাজের অসহায় মানুষের পাশে কাজ করাই সংগঠনে একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। তিনি তার বক্তব্য শেষে সকল সদস্যদের হাতে অসমাপ্ত আত্মজীবনী উপহার হিসেবে তুলে দেন। এতে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবুল বাশার, সাবেক ওয়ারেন্ট অফিসার ফজলুল হকসহ আরও অনেকে।

- Advertisement -

আলোচনা সবাইকে সাফল্য মণ্ডিত করার জন্যসহ সকল অবসরপ্রাপ্ত সেনা সদস্যগন ও তাদের পরিবার বর্গ উপস্থিত ছিলেন। এ আলোচনা সভায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যরা উপস্থিত হলে একে অপরকে কাছে পেয়ে আনন্দে মুখরিত হয়ে উঠে এবং মিলনমেলার সৃষ্টি হয়।

আরও পড়ুন: হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ