শনিবার, অক্টোবর ১, ২০২২

জয়পুুরহাট র‍্যাব-৫ কর্তৃক দুইজন অপহরণকারী আটকসহ এক ভিকটিম উদ্ধার

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধি

- Advertisement -

জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিককে (৩০) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-৫ এর সদস্যরা। ঐ সময় ২ জন অপহরণকারীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী এই সংস্থাটি।

- Advertisement -

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা।

আটককৃতরা জেলার সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের তেঘরবিশা গ্রামের আব্দুর রশিদের ছেলে টুটুল হোসেন (২২) এবং একই এলাকার টুটুল মন্ডলের ছেলে তানভির ইসলাম শান্ত (২০) বলে জানা গেছে।

- Advertisement -

র‌্যাব জানায়, অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিক জয়পুরহাট থেকে বাড়ীতে যাওয়ার পথে জোরপূর্বক অপহরন করে অজ্ঞাতনামা সিএনজিতে দ্রুতবেগে অন্যত্র নিয়ে যেতে থাকে এবং তাকে গলায় ছোরা ধরে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে প্রাণ নাশের হুমকী দিতে থাকে অপহরণকারীরা। সেসময়ে অপহৃত সোহাগের চিৎকার চেঁচামেচি শুনতে পায় র‌্যাবের টহল দলের সদস্যরা।

র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা ও উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুলের নেতৃত্বে দুপুর ১টার দিকে সদর উপজেলার খঞ্জনপুর এলাকার একটি দোকানের থেকে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে উদ্ধারসহ অপহরণকারী টুটুল হোসেন ও তানভির ইসলাম শান্তকে গ্রেফতার করে র‌্যাবের সদস্যরা।

- Advertisement -

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিক একজন ব্যবসায়ী। অপহরণকারীরা তার কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল।

পরে ওই আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রাতেই আইনি প্রক্রিয়া শেষে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে সাধারণ ডায়েরি (জিডি) মূলে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: দুর্গাপুরে কালচারাল একাডেমীতে রবীন্দ্র প্রয়াণ দিবস পালিত

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ