Tuesday, January 31, 2023

ঝিনাইগাতীতে আওয়ামীলীগ নেতা রুমির কম্বল বিতরণ

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি

- Advertisement -

শেরপুর জেলার সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলা সদর ইউনিয়নের আহাম্মদনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য এম এ বারীর পুত্র ও শেরপুর-৩ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোহসিনুল বারী রুমির ব্যক্তিগত অর্থায়নে ৩ শতাধীক দুঃস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

- Advertisement -

২১ জানুয়ারী শনিবার বিকেলে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ কালে আওয়ামীলীগ নেতা রুমি বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের উন্নয়নে কাজ করে তাই দেশের বিভিন্ন স্থানে বর্তমান সরকার রেকর্ড সংখ্যক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছে।

এসময় তিনি আরো বলেন, আমি আমার ব্যক্তিগত অর্থায়নে ঝিনাইগাতী ও শ্রীবরদী পাহাড়ী এলাকায় অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছি। এ পর্যন্ত ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলার ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় বসবাসকারী শীতার্ত অসহায় দরিদ্র মানুঝের মাঝে ৫ হাজার কম্বল বিতরণ করেছি।

- Advertisement -

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন, ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শরিফ উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বর্তমান সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, মুক্তিযোদ্ধার সন্তান আওয়ামীলীগ নেতা ফকির সাইফুল ইসলাম, শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তারেক মোঃ আব্দুল্লাহ রানা, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল আলম রিপন, ঝিনাইগাতী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম রুকন, যুবলীগ নেতা রফিকুল ইসলাম রবি ও শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক জুয়েল রানাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরও পড়ুন: কেন্দুয়া প্রেসক্লাবের উদ্যোগে হস্ত ও কুটির শিল্পমেলা উদ্বোধন করলেন এমপি অসীম কুমার উকিল

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ