সোমবার, জুলাই ৪, ২০২২

ঝিনাইগাতীতে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলা প্রতিনিধি

- Advertisement -

সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছর শেরপুরের ঝিনাইগাতীতে নানা কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী লীগে’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

- Advertisement -

উপজেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হারুন উর রশীদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন সাবেক সভাপতি শরিফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ডাঃ কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মজিবর রহমান,দেলোয়ার হোসেন দোলো, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মশিউর রহমান, সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওন প্রমুখ।এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতা কর্মীরা।

এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বক্তব্য রাখেন তিনি বলেন,গত ২০ জুন ২০০২ সাল থেকে পরপর ৩ বার তৃণমূলের নেতা-কর্মীদের ভোটে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছি। এরপর থেকে কিছু স্বার্থন্বেষী মহল বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যাচার করে দল থেকে সরিয়ে নেতৃত্ব শূন্য করার ষড়যন্ত্র চালাচ্ছে২০১৪ সালে কাউন্সিলের সময় গভীর ষড়যন্ত্র করে স্বার্থন্বেসিরা হামলা চালিয়েছিল। ওই সময় সাথে থাকা উপজেলা আওয়ামী লীগের দলীয় বিভিন্ন নেতাকর্মীরাও হামলার শিকার হন। তবে অল্পের জন্য বেঁচে গিয়েছিলেন বলেও জানান তিনি।আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বিজয়ী করার প্রত্যয় নিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

- Advertisement -

বক্তব্য শেষে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যেদিয়ে মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের রূহের মাগফিরাত কামনা করেও দোয়া করা হয়।

আরও পড়ুন: জৈন্তুাপুরে বন্যা দূর্গত এলাকায় মাওলানা শামীম সাঈদী’র ত্রাণ সহায়তা বিতরণ

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -