Monday, December 5, 2022

ঝিনাইগাতীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর জেলা প্রতিনিধি

- Advertisement -

শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টা সময় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়।

- Advertisement -

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক চান। প্রধান আলোচক ছিলেন আনসার ও প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আকরাম হোসাইন।বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.এটিএম ফয়জুর রাজ্জাক আকন্দ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল আলম ভূইয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আয়েশা আক্তার,অনুষ্ঠানটির সঞ্চালনা করেন উপজেলা প্রশিক্ষক ইলিয়াস উদ্দিন।

বক্তারা তাদের বক্তব্যে উপজেলা আনসার ও ভিডিপি তৃণমূল পর্যায়ে দলনেতা ও দল নেত্রীদেরকে সরকারের উন্নয়নসহ সকল পরিকল্পনা তুলে ধরেন। এছাড়াও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আনসার ও ভিডিপি বিভিন্ন পদবীর ৪২ জনের মাঝে বাইসাইকেল,ডিনার সেট,আইরণ,ফেনি সেট,ছাতাসহ বিভিন্ন পুরস্কার প্রদান করেন অতিথিরা।অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক একেএম বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম প্রমুখ।

- Advertisement -

আরও পড়ুন: কলমাকান্দায় বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ